September 21, 2024, 5:41 pm

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

খালেদা জিয়া আদালতের বিচার মানেন না : ইনু

খালেদা জিয়া আদালতের বিচার মানেন না : ইনু

ডিটেকটিভ নিউজ ডেস্ক

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া আদালতের বিচার, আইনের শাসন কোন কিছুই তিনি মানেন না। সাত বছর, দশ বছর ধরে মামলা চলছে তার বিরুদ্ধে। আদালতের নিজস্ব গতিতেই তাঁর বিচার হচ্ছে। এখানে গায়েবী নির্দেশের কোন ব্যাপার নেই। গতকাল রোববার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা আদর্শ ডিগ্রি কলেজের নবনির্মিত অ্যাকাডেমিক ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন, নবীনবরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দেওয়ার আগে তিনি উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আদালতের বিচার, সকল নির্বাচন বিএনপির পক্ষে থাকলে, তা ভাল। আর বিপক্ষে গেলেই যত খারাপ, যতো অভিযোগ। বিএনপির নেত্রী আসলে কি চান তিনি তা নিজেই জানেন না। তিনি আদালত মানেন না, বিচার মানেন না, সংবিধান মানেন না। তিনি যত অপকর্ম, কুকর্ম আছে সে গুলো করেন। তিনি কু-রাজনীতিতে বিশ্বাসী। তিনি অপরাধীদের পুরুস্কার দিয়ে মহিমান্বিত করেছেন।

তিনি আরো বলেন, সংবিধান অক্ষুন্ন রেখে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এ সরকারের বড় চ্যালেঞ্জ, যথা সময়ে নির্বাচন দেওয়া এবং গণতন্ত্র রক্ষা করা। জনগন যতদিন চাইবে ততদিন আমরা দেশ পরিচালনার দায়িত্বে থাকবো। এইসব ব্যাপারে হুমকি ধামকি দিয়ে কোন লাভ নেই।

এর পর তথ্যমন্ত্রী যোগ দেন কলেজের অভিভাবক সমাবেশে। সমাবেশে বক্তব্য রাখেন, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার দিশা খাতুন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ রাসেল মিয়া, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদিকা কাজী সালমা খাতুন। জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনসার আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। কলেজ পরিচালনা পরিষদের সভাপতি এমদাদুল  হক আতা’র সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান, প্রভাষক আসাদুজ্জান, মমিনুর ইসলাম প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর